পাঠক! বাংলা ভাষায় সুবৃহৎ বিশুদ্ধ ইসলামী সাইটে আপনাকে স্বাগতম। সহীহ কুরআন, সুন্নাহনির্ভর রেফারেন্স ও গবেষণাধর্মী প্রায় ২০০এর অধিক বিষয়ের অনন্য সমাহার। আমাদের সম্পর্কে বিস্তারিত জানতে ও অনুদান দিয়ে সাহায্য করতে পড়ুন এখানে

হারাম প্রেম -ভালোবাসায় ডুবে আছেন যারা একটু ভাবুন

ইসলামিক রেডিও

যারা হারাম প্রেম -ভালোবাসায় ডুবে আছেন (জিনায় লিপ্ত আছেন) এ মূহুর্তে আপনাকে সিদ্ধান্ত নিতে হবেঃ
·         যার সাথে হারাম সম্পর্কে জড়িয়ে আছেন তাকেই যত দ্রুত সম্ভব বিয়ে করে ফেলুন। বিয়ে করলে আপনাদের পূর্বের পাপের ক্ষমা হয়ে যাবে এমনটি ভাবা বোকামী। বিয়ের উদ্দেশ্যে হলে ও বিয়ের আগে নারী-পুরুষ কোন ধরনের যোগাযোগ ইসলামে বৈধতা নেই।
তবে' আল্লাহ গাফুরুর রাহীম'। তিনি বান্দার পাহাড়সম গুনাহ ও ক্ষমা করে দেন। দুজন মিলে বিয়ের পূর্ববর্তী পাপের জন্য আল্লাহর কাছে ক্ষমা চেয়ে নিন। আন্তরিক তাওবাহ করুন। আশা করা যায় আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে বাকী জীবন পরিচালিত করলে,দ্বীনের পথে চললে আল্লাহ আপনার পাপ ক্ষমা করে দিবেন....
·         আপনার অবস্থা সম্পর্কে আপনি সবচেয়ে ভালো অবগত আছেন। যার সাথে হারাম রিলেশানে আছেন, যদি কোন ভাবেই বিয়ে সম্ভব না হয় তাহলে আজ, এ মূহুর্তে আপনাকে চূড়ান্ত ডিসিশান নিতে হবে। এখনই সব ধরনের সম্পর্ক ছিন্ন করুন।
ইত্তাকুল্লাহ। আল্লাহকে ভয় করুন। আল্লাহকে ভয় করুন। কি করে আপনি মুসলিম হয়ে জেনে শুনে একটা পর পুরুষ/পর নারীর সাথে জিনায় লিপ্ত থাকতে পারেন?
জেনে শুনে কেউ কি ইচ্ছাকৃত ভাবে জিনায় লিপ্ত থাকতে পারে? আপনি কি এতই খারাপ? আপনি যেটাকে স্বর্গীয়,পবিত্র ভালোবাসা ভাবছেন,আসলে কি তা পবিত্র? বিয়ের আগে এক জোড়া প্রাপ্ত বয়স্ক ছেলে মেয়ের মধ্যে বিয়ে ছাড়া অন্য কি সম্পর্ক থাকতে পারে?
জেনে শুনে নিজেকে আর কত প্রতারিত করবেন? আর কত শয়তানের গোলামীতে লিপ্ত থাকবেন? শয়তান তো আপনার উপর সেদিনই বিজয়ী হয়ে গেছে যেদিন আপনি হারাম প্রেম ভালোবাসাকে 'পবিত্র' প্রেম নাম দিয়ে জিনায় লিপ্ত হয়ে গেছেন!
আল্লাহকে ভয় করুন। আজ থেকেই চুড়ান্ত সিদ্ধান্ত নিন। হারাম সম্পর্ককে চিরবিদায় জানান। আপনি আপনার রবের সাথে সৎ থাকুন। বিনিময়ে তিনি আপনাকে এমন জিনিস দিবে যা পাওয়ার কথা আপনি স্বপ্নে ও ভাবেন নি!
হে প্রিয় ভাই/ বোন আমার আপনি এ পথ থেকে আল্লাহর জন্য ফিরে আসুন। আল্লাহর জন্য আপনি ছোট্ট একটা ত্যাগ করবেন তার বিনিময়ে আল্লাহ আপনাকে তার চাইতে বড় কিছু দিবে না তাই কি হয়? আমাদের রব তো এমন না। আল্লাহর জন্য আপনি স্যাক্রিফাইস করুন আল্লাহ্ আপনাকে অতি উত্তম বদলা দিবেন।আপনি ধারণা ও করতে পারবেন না কত উত্তম বিনিময় আপনার জন্য অপেক্ষা করছে!
আজ যাকে ছাড়া ভাবছেন আপনার দুনিয়ায় অন্ধকার। হয়তো তার জায়াগায় আল্লাহ আপনাকে এমন জীবনসঙ্গী দিবে যিনি আপনার চক্ষুশীতলকারী হবেন আর আপনি তার চোখের শীতলতা হবেন।
চোখের অশ্রুর ঝরিয়ে আল্লাহর কাছে এ দোয়া করুন
"হে আমাদের রব, আপনি আমাদেরকে এমন জীবনসঙ্গী ও সন্তানাদি দান করুন যারা আমাদের চক্ষু শীতল করবে। আর আপনি আমাদেরকে মুত্তাকীদের নেতা বানিয়ে দিন।"
আপনার চোখ থেকে পড়া প্রতি ফোঁটা পানির বিনিময়,আপনার বিদীর্ণ হয়ে যাওয়া অন্তর নিয়ে রবের নিকট করুণ ফরিয়াদ কখনো ব্যর্থ হবে না। আল্লাহ্ তা'আলা শুধু আপনার ত্যাগ দেখতে চান। তিনি যাছাই করে নিতে চান তার বান্দা কি তাকে সত্যি ভালবাসে? নাকি সেটা ভালবাসার মেকি অভিনয়,মুখের বুলি!!
আল্লাহ দেখতে চান তাঁর বান্দা কি হারাম থেকে বেঁচে থাকার জন্য আপ্রাণ চেষ্টা করেছে নাকি হারামে জড়িয়ে নিজের অন্তরকে কলুষিত করেছে!
হে প্রিয় ভাই/বোন আমার আপনি আল্লাহর জন্য ফিরে আসুন। আপনার প্রতিদান স্বয়ং আল্লাহর হাতে। আমাদের রব তো এমন না যে বান্দা শুধুমাত্র তাঁর সন্তুষ্টির জন্য হারাম থেকে বেঁচে থেকেছে বিনিময়ে তিনি তাকে তার চাইতে উত্তম কিছু দিবেন না!

এরকম আরো লেখা পড়ুন-
আরো পড়ুনঃ তাওহীদের পরিচয়
আরো পড়ুনঃ আল্লাহর পরিচয়



একটি আবেদন


‘শান্তি ও মানবতার পথে’ শ্লোগানকে সামনে রেখে বাংলা ভাষায় অনলাইন রেডিও প্রতিষ্ঠাসহ মিডিয়ায় গবেষণা, প্রচার, দাওয়াহ প্রভৃতি কাজের আঞ্জাম দেয়ার সর্বোচ্চ চেষ্টা করছে ‘সালাম মিডিয়া’। এজন্য বাৎসরিক প্রায় পাঁচলক্ষাধিক টাকার প্রয়োজন। আপনাদের সহযোগিতাই আমাদের পথচলার পাথেয়। আপনি প্রবাসী হলে মাসে অন্তত দশ ডলার বা বাৎসরিক হিসেবে দশ হাজার করে নূন্যতম হারে হলেও আমাদের এই অগ্রযাত্রায় শরীক হোন। 


আমাদের রয়েছে পর্যাপ্ত দক্ষ জনবলশুধু নেই প্রয়োজনীয় অর্থবল। আপনার প্রতি এই আমাদের ছোট্ট আহবান। ০১৯২২৭৩০০০১ (তথ্য ও বিকাশ) বিস্তারিত পড়ুনঃ  আমাদের কথা
ছবিটি জুম করে দেখুন

No comments: